মেনু নির্বাচন করুন
খবর

বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্প ও উন্নয়নমূলক কাজের অগ্রগতি বিষয়ক সভা।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ও পর্যটন কর্পোরেশনের আয়োজনে অনুষ্ঠিত কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্প ও উন্নয়নমূলক কাজের অগ্রগতি বিষয়ক সভা। 
মঙ্গলবার সকালে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় ভারপ্রাপ্ত সচিব মো: মহিবুল হক।
বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত ও পর্যটন নগরী হিসেবে বহুকাল ধরে বিশ্বজুড়ে কক্সবাজারের পরিচিত রয়েছে। এই পর্যটন জেলার সঙ্গে উন্নয়নমূলক নানা অনুষঙ্গ যোগ হয়ে এই পরিচিতি আরো বেড়ে চলছে। এসব অনুষঙ্গের মধ্যে অন্যতম প্রধান অনুষঙ্গ কক্সবাজার বিমানবন্দর আন্তর্জাতিক মানে উন্নীত হতে চলেছে এবং খুব শিগগিরই তার পূর্ণতা লাভ করবে।এ লক্ষে আজ অনুষ্ঠিত সভায় বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারণ, রাত্রিকালীন সময়ে আর্ন্তজাতিক বিমান অবতরণ ব্যবস্থা, রানওয়ে প্রান্তে রক্ষাবাঁধ নির্মাণসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করা হয়। 
সভায় বিশেষ অতিথি ছিলেন পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান আখতারুজ জামান খান কবির, সভায় সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাঈম হাসান, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোমিনুর রশীদ আমিন।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০৪-২৪

আর্কাইভ তারিখ

২০১৮-০৫-৩১


Share with :
Facebook Twitter